ধর্ষনের অভিযোগ; অভিনেতা তানভীর তনু গ্রেপ্তার

প্রেমের প্রলোভন দেখিয়ে বাসায় ডেকে নিয়ে এক তরুণিকে ধর্ষনের অভিযোগে অভিনেতা তানভীর তনুকে গ্রেপ্তার করেছে পুলিশ।  শুক্রবার রূপনগর আবাসিক এলাকার নিজ  বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  শহীদুল আলম জানান, পাঁচ দিনের রিমান্ড আবেদন করে শনিবার সকালে তানভীর তনুকে আদালতে পাঠানোর প্রক্রিয়া সম্পন্ন করেছে পুলিশ।

তরুণীর অভিযোগ, গত ৬ মে তানভীর তনু তাঁর নিজের বাসা ডেকে নেন। এ সময় তাঁর স্ত্রী বাসায় ছিলেন না। তবে তানভীর তনুর এক বন্ধু ছিলেন। একপর্যায়ে তরুণীকে ধর্ষণ করেন তিনি। এরপর বন্ধুকেও ধর্ষণ করতে বলেন তানভীর তনু। একপর্যায়ে ওই তরুণী পালিয়ে আসেন।

এ ঘটনার পর তানভীর তনু পলাতক ছিলেন। তবে তিনি বাসায় ফিরে আসার খবর পেয়ে ওই তরুণী পুলিশকে খবর দেন। এরপরই সেখান থেকে তানভীর তনুকে পুলিশ গ্রেপ্তার করে।

রূপনগর থানার ওসি জানান, একটি বেসরকারি  প্রতিষ্ঠানের কর্মী ঐ তরুণীর সঙ্গে ফেসবুকে পরিচয় তানভীর তনুর। তাঁর স্ত্রী থাকার পরও তরুণীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলেন তিনি। ওই তরুণীকে বিদেশ   নিয়ে যাওয়ার প্রলোভন দেন তানভীর তনু।

ফুল অ্যান্ড ফাইনাল, স্বপ্নছোঁয়া, গুণ্ডা ও খাস জমিনসহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তানভীর তনু। রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্প ‘কর্মফল’ অবলম্বনে নির্মিত নাটক ‘কর্মফল’র সতীশ চরিত্রেও দেখা গেছে তাকে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


19 − 6 =